Breaking News

গ্রেফতার,কৃতদের মু,ক্তি না দিলে লকডাউন ভেং,গে আন্দোলন!



চট্ট,গ্রামের হাট,হাজারী থেকে তুলে নেওয়া হেফাজতে ইসলামের সাংগ,ঠনিক সম্পা,দক মাওলানা আজিজুল হক ইসলামাবা’দীকে সু,স্থ অব,স্থায় ফি,রিয়ে দেও,য়া এ,বং নারায়ণ,গঞ্জের ম’দনপুর থেকে আ’টক হেফা,জতের সহ-অ,র্থ সম্পা,দক মু,ফতী ইলি,য়াস হামি,দিসহ

সারা দেশে গ্রে’ফতার হেফাজত নেতাকর্মী,দের নিঃ,শর্ত মু,ক্তির দাবি জানি,য়েছেন হেফাজতে ইসলামের আমির হাট,হাজারী মাদ,রাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লা,মা জু,নাইদ বাবুনগরী।

সোমবার সংবাদ,মাধ্যমে এক বিবৃ,তিতে তিনি বলেন, মাওলানা আজিজুল হক ইসলামাবা’দী নি’খোঁজ হও,য়ার ঘ’টনায় আমরা গভী,রভাবে উ,দ্বীগ্ন ও চিন্তি,ত। গত রাত থেকে এখন প,র্যন্ত তার কো,ন খোঁজ,খবর পাও,য়া যা,চ্ছে না।

দেশের একজন বড় আলেম ও সচেতন নাগরিক হিসেবে তার নিরা,পত্তা নি,শ্চিত করা স’রকার, প্র,শাসন সহ সং,শ্লিষ্ট কর্তৃপ,ক্ষের দায়ি,ত্ব ছিলো।অন,তিবিলম্বে আজিজুল হক ইসলামাবা’দীকে সু,স্থ শ’রীরে আমাদের ম,ধ্যে ফি,রিয়ে

দিতে হবে এ,বং দক্ষ আলেম মুফ,তী ও খানকার পীর, মারকাজুল কুরআন মাদ,রাসার মোহতা,মীম মুফতি ইলিয়াস হামিদি,সহ আ’টককৃত হেফাজ,তের সকল নেতাকর্মী,দের নিঃ,শর্ত মু,ক্তি দিতে হবে।

নিরপরাধ মানুষকে এভাবে গ্রে’ফতার ও হা’মলা মা’ম’লা বর’দাশত করা হবে না। বাবুন,গরী আ,রো বলেন, কিছু,দিন আগে পু’লিশ নির্বি,চারে গু’লি চা’লিয়ে হেফা,জতের নেতাকর্মী,দেরকে শহীদ করেছে, র’ক্তাক্ত করেছে।

এর,পরও দেশের বি,ভিন্ন জায়,গায় একের পর মি,থ্যা মা’মলা করা হ,চ্ছে হেফাজত নেতাক,র্মীদের নামে। এতো জু’লুমের প,রও হেফা,জতে ইসলাম অ,ত্যন্ত ধৈ’র্যের পরিচয় দিয়ে যাচ্ছে।

স’রকার প্রশা,সন সহ সং,শ্লিষ্ট কর্তৃ,পক্ষ হেফা,জতে ইসলামের সরলতা,কে দূর্ব,লতা মনে করলে এর চ’রম মাশু,ল দিতে হবে।হেফাজতে ইসলাম দেশে শা,ন্তি শৃঙ্খলা চায়। তবে জু’লুমবাজদের জু’লুমে পিঠ দেয়ালে ঠেকে গেলে

দেশবাসী,কে সাথে নিয়ে স,মুচিত জবাব দেও,য়া হবে। হুশিয়া,রি উচ্চা,রণ করে হে,ফাজত আ,মির বাবুনগ,রী বলেন, আমাদের নিকট খবর এসেছে, গ,ভীর রাতে বাড়িতে বাড়ি,তে গিয়ে হেফা,জত নেতাক,র্মীদের হ’য়রানি করা হ,চ্ছে।

মি,থ্যা মা’মলা দিয়ে গ্রে’ফতার করা হ,চ্ছে। হে,ফাজতে ইসলাম দেশে নৈরা,জ্য ও স’ন্ত্রাস চায় না। হেফা,জত ইস,লাম শা,ন্তি চায়। হেফা,জতে ইসলাম এক,টি সু,শৃঙ্খল ও শান্তি,প্রিয় সংগ,ঠন। তবে নেতাক,র্মীদের উপর এভা,বে জু’লুম চলতে থাকলে আমরা নি,শ্চুপ ঘরে বসে থাকবো না। দেশবা,সীকে সাথে নিয়ে শান্তি,পূর্ণ দু,র্বার আন্দো,লন গড়ে তোলা হবে।