Breaking News

বেকার নূপুর ভাড়া থাকেন লাখ টাকার ফ্ল্যাটে, জিমে দেয় প্রতিমাসে ৩০ হাজার টাকা



ট্রাভে’ল এজে’ন্সিতে বি’দেশ’গামী বিশি’ষ্টজন ও গ্রামীণ’ফোনের গ্রা’হক’দের ত’থ্য চু’রি করে বি’ভিন্ন ব্য’ক্তিকে ভ’য় দেখি’য়ে বি’পুল পরিমাণ অর্থ হাতি’য়ে নেও’য়ার অ’ভি’যোগে একটি প্রতা’রক’চক্র’কে গ্রে’প্তা’র ক’রেছে পু’লিশ।

বুধবার তেজগাঁও বিভা’গের উপ’পু’লিশ’ কমি’শনার মো’হাম্ম’দ হারুন অর রশীদ এ তথ্য জানান। গ্রে’প্তার’কৃ’তরা হলো, চক্রের প্রধান পা’রভীন আক্তার নূপুর (২৮), তার বড় বোন শেফা’লী বেগম (৪০),

মতিঝি’লের পার’ফে’ক্ট ট্রা’ভেল এজে’ন্সির কর্ম’চারী শামসু’দ্দোহা খান ওরফে বাবু (৪০) এবং গ্রামী’ণফো’নের কাস্টমা’র সার্ভিস ম্যা’নেজার রু’বেল মাহ’মুদ অনিক (২৭)।

পু’লিশ জানায়, এই চ’ক্রের সদস্য’রা বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রে’মের অ’ভি’নয় করে তাদের ফাঁ’দে ফে’লে ব্যক্তি’গত তথ্য সংগ্রহ করত। সেই তথ্য পরি’বা’রের সদ’স্য’দের জানিয়ে দেও’য়ার হু’ম’কি দিয়ে পাঁচ লা’খ থেকে শু’রু করে ৫০ লাখ টাকা পর্য’ন্ত আ’দায় করত।

টাকা দিতে অ’স্বী’কার কর’লে নু’পুরের অ”ভিভা’বক হি’সেবে কথা বলতেন বড়বোন শে’ফা’লী। বোনের স’ঙ্গে অ’নৈ’তি’ক স’ম্প’র্কের দায়ে নারী নি’র্যা’ত’র মা’মলা’র হু’ম’কি দেন তিনি। সম্মা’নে’র হা’নির ভ’য়ে টা’কা দিতে বা’ধ্য হতেন অ’নেক ভু’ক্ত’ভোগী।

দৃ’শ্যমা’ন কোন পেশা না থা’কলওে নুপুর গু’লশান এলা’কার নিকে’তনের একটি ফ্ল্যা’টে ভাড়া থাক’তেন ৮০ হাজার টাকায়। আর শ’রীর’চর্চায় মাসে ব্যয় করেন ৩০ হাজার টাকা।

ফাঁদে ফেলা ব্যক্তি স’ম্প’র্কে তথ্য সর’ব’রাহ করতেন বলে অ’ভিযোগ গ্রা’মীণ’ফোন কাস্টমা’র সা’র্ভি’স সেন্টা’রের ক’র্মী রু’বেল মাহ’দ অনিকের বি’রুদ্ধে। আ’ইন’জীবী প’রিচয় দান’কা’রি ইসা না’মের চ’ক্রের এক সদস্য এখনো প’লা’তক রয়েছে।

এই চক্র’টি’র মূল টার্গেট ছি’লো উচ্চ’পদস্থ চা’করি’জীবী, ধনাঢ্য ব্য’বসায়ী ও শিল্পপতি। তা’দের টা’র্গে’ট করে লা’খ লাখ টাকা হা’তিয়ে নে’য়াই ছিলো তাদের ল’ক্ষ্য। এদের মধ্যে ষা’টো’র্ধ্ব বয়’সের লো’কজনই বেশি থা’কত। এখন পর্যন্ত ২০-২৫ জন এ চ’ক্রের শিকা’র হয়েছে ব’লে জা’নিয়েছে পু’লিশ।