Breaking News

আল্লাহর কাছে বৃষ্টি চেয়ে নামাজ আদায় করল হাজারো মানুষ



গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, টাপুর টুপুর বৃষ্টি, রিমঝিম বৃষ্টি, ঝড়ের সাথে বৃষ্টি। কত্ত নাম আর কত্ত রূপ তার! কিন্তু প্রত্যেক রূপেই সে অনন্যা কখনো সে স্নিগ্ধ, পবিত্র সুন্দর আবার কখনো বজ্রের ঝলকানির মতই তীব্র আর প্রচন্ড তার সৌন্দর্য। আছে মুদ্রার উল্টা পিঠ।

নতুন খবর হচ্ছে, মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঘোষআনী গ্রামে বৃষ্টির জন্য নামাজ আদায় করেছেন গ্রামবাসী। রোববার (১১ এপ্রিল) দুপুরে ওই গ্রামে হাজারো মানুষ দুই রাকাত ‘ইসতিসকার নামাজ’ আদায় করেন। এসময় নামাজ শেষে অব্যাহত অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরো পড়ুন: রফিকুলের বিরুদ্ধে আরও মামলা ভয়ভীতি দেখিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে মানহানিকর তথ্য প্রকাশ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করতে সহায়তার অভিযোগে কথিত ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীর (২৭) বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১১ এপ্রিল) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসনা থানায় এ মামলটি দায়ের করা হয়েছে। মামলায় তার বিরুদ্ধে মারাত্মক মিথ্যা তথ্য প্রকাশের মতো অভিযোগ করা হয়েছে। বাসনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক মামলার বিষয়ে গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

গাজীপুরের টেকনাগপাড়া এলাকার মো. মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।