Breaking News

মামুনুলের তৃতীয় প্রেমিকা মহিলা মাদ্রাসার শিক্ষিকা



হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক-এর সংগে তাঁর কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার রিসোর্টকা’ণ্ডের জের কা’টত না কা’টতে এবার বেরিয়ে এলো নতুন ‘প্রেমিকার’ সন্ধান। ওই নারীর নাম

জান্নাতুল ফেরদৌস। সম্প্রতি হেফাজতের বি’ত’র্কি’ত এই নেতার বি’রু’দ্ধে ছা’য়া তদ’ন্তে নেমে নতুন এই তথ্য পান একটি গোয়ে’ন্দা সংস্থার সদস্যরা।

রিসো’র্টকা’ণ্ডে জ’ড়িত নারীর নামও জান্নাত হওয়ায় জান্নাতুল ফেরদৌস যে মামুনুল হক-এর আরেক ‘প্রেমিকা’ তা নিশ্চিত হতে বেশ বেগ পেতে হয়েছিলো ওই গোয়েন্দা সংস্থার সদস্যদের। যদিও অধিক তদ’ন্তে ওই নারীর সংগে

মামুনুল হক-এর ‘অ’নৈতিক সম্পর্ক’ ছিলো বলে জানতে পারেন তারা। মূলত, রি’সোর্ট’কা’ণ্ডের পর ফাঁ’স হওয়া একটি ফোনকলের সূত্র ধরে বেরিয়ে আসে এমন চা’ঞ্চল্য’কর তথ্য।

ফাঁ’স হওয়া ওই কল রেকর্ডের সূত্র ধরে গোয়ে’ন্দা’রা আরও চারটি অডিও কল রেকর্ড খুঁজে পান। যাতে মামুনুল হক এবং ওই নারীর সং’গে অ’নৈতিক সম্প’র্কের তথ্য মেলে।

গো’য়েন্দা সূত্র জানিয়েছে, এই জান্নাতুল ফেরদৌসও ডি’ভো’র্সি নারী। তাকেও বিয়ের প্র’লো’ভন দেখিয়ে অ’নৈতিক সম্পর্ক স্থাপন করেছিলেন মামুনুল হক।

খোঁজ নিয়ে জানা গেছে, জান্নাতুল ফেরদৌসের গ্রামের বাড়ি গাজীপুরের কাপাসিয়ার বানার হাওলা এলাকায়। তিনি কেরানীগঞ্জের ‘জান্নাতুল বায়াত মহিলা মাদ্রাসা’ নামের একটি প্রতিষ্ঠানে শিক্ষকতা করেন। মাদ্রাসার পাশেই ভাড়া বাসায় থাকেন জান্নাতুল ফেরদৌস।

জানা গেছে, ওই মহিলা মাদ্রাসার প্রধান উপদেষ্টা হেফাজতের বি’তর্কি’ত নেতা মাওলানা মামুনুল হক। আর এর সূত্র ধরেই ওই নারীর সং’গে ঘ’নি’ষ্ঠ সম্পর্ক হয় মামুনুলের।