নববধূকে পালাক্রমে ধর্ষণ শেষে বাড়িতে পৌঁছে দিলো ধর্ষকরা



খুলনার দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় সদ্য বিবাহিতা এক গৃহবধূ (১৮) গণধর্ষণের শিকার হয়েছেন। গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মির্জার ছেলে ডালিম সরদার (৩০) ও তার দু-তিনজন সহযোগী ওই গৃহবধূকে অপহরণের পর গণধর্ষণ করে।
দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ আহসানউল্লাহ চৌধুরী জানান, সেনহাটি কাটানি পাড়া এলাকার আকরাম হোসেন মিস্ত্রির সদ্যবিবাহিতা মেয়ে বেলেঘাট থেকে পায়ে হেঁটে বাড়ি যাচ্ছিল, পথিমধ্যে স্থানীয় বখাটে যুবক ডালিম ও তার সঙ্গীরা ভিকটিমকে পার্শ্ববর্তী মৎস্য ঘের এলাকায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণ শেষে তাকে তার বাড়িতে পৌঁছে দেয় এবং ঘটনা প্রকাশ না করতে হুমকি ধামকি দেয়। পরে ধর্ষিতা বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে এবং ওই রাতেই ভিকটিমকে দিঘলিয়া থানায় হাজির করে লিখিত অভিযোগ দেয় পরিবার।

গতকাল বুধবার নির্যাতিতার মা বাদী হয়ে দিঘলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্থানীয় মির্জা মেম্বারের ছেলে ডালিম সরদারসহ অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনের নামে মামলা করেন। দিঘলিয়া থানা পুলিশ আসামি ডালিমকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে।