অভিনয় ছাড়াই তিন ছবিতে শাহরুখ কন্যার বাজিমাত



এখনো বলিউডে অভিষেক ঘটেনি কিং খানের কন্যা সুহানার। তারপরও সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খানের রয়েছে অনেক ভক্ত-অনুরাগী। সুহানা প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সব ছবি পোস্ট করে তাক লাগিয়ে দেন। এবারো এর ব্যতিক্রম হলো না।
হিন্দুস্তান টাইমসের খবর, আজ সুহানা খান তার ইনস্টাগ্রাম স্টোরিতে তিনটি নতুন আলোকচিত্র যুক্ত করেছেন। সাদা ক্রপ-টপ ও স্কার্ট পরা ওই তিন ছবি পোস্ট করে অবশ্য কোনো ক্যাপশন যুক্ত করেননি এ স্টার কিড।

সেই ছবিগুলো প্রকাশের পর অন্তর্জালবাসীর মনে মধুর ঝড় বয়ে যাচ্ছে। প্রশংসায় ভাসছেন সুহানা। শুধু কি নেটজনতা? তার কাজিন আলিয়া ছিবা, বন্ধু শানাইয়া কাপুরও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। প্রকাশের সাত ঘণ্টায় আড়াই লাখের বেশি লাইক পড়েছে পোস্টটিতে।

করোনাভাইরাস মহামারির কারণে এ বছরের অধিকাংশ সময় ভারতের মুম্বাইয়ে পরিবারের সঙ্গে কাটিয়েছেন সুহানা খান। গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে উড়াল দিয়েছেন তিনি। নিউইয়র্ক ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন সুহানা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় সুহানা খান। তার যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্র ভাইরাল হয় অন্তর্জালে। ইনস্টাগ্রামে সুহানার ফলোয়ার ১৪ লাখ।

২০১৯ সালের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল সুহানা খানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’র টিজার। অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলেছিল। বি-টাউনের সবাই অপেক্ষা করছিল, কখন মুক্তি পাবে পুরো ছবি। পরে গত বছরের নভেম্বরে মুক্তি পায় সেই ছবি।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড় পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হয়েছে, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় অনুগামীরা।