জামায়াত নেতার সভাপতিত্বে নিক্সনের সমাবেশ



ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ভাস্কর্যবিরোধীদের রুখতে সাংস্কৃতিক বিপ্লব গড়ে তোলা হবে। প্রয়োজনে দেশব্যাপী এ কাজ যুবলীগ করবে।

রোববার (২৭ ডিসেম্বর) বিকালে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কালিনগর ময়রার মাঠে জঙ্গি ও সাম্প্রদায়িকতাবিরোধী সমাবেশে এ কথা বলেন তিনি।

সমাবেশে উপস্থিত ছিলেন না স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রথমসারির নেতারা। অভিযোগ রয়েছে, সভায় সভাপতিত্বকারী জামায়াতের রাজনীতিতে সম্পৃক্ত হওয়ায় অনুষ্ঠান বর্জন করেছে স্থানীয় আওয়ামী লীগ।

স্থানীয় রূপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আইন সমিতির সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ব্যারিস্টার সাজ্জাদ হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, সংস্কৃতিবিষয়ক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ প্রমুখ।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুল জানান, অনুষ্ঠানে যে সভাপতিত্ব করেছেন তিনি জামায়াতের রাজনীতি করেন। জামায়াত নেতার কোনো অনুষ্ঠানে আমরা যেতে পারি না। তাই সমাবেশ বর্জন করেছি।