Breaking News

‘হাত ভেঙে দিতে চাওয়া’ এসপির বরখাস্তের দাবি

সম্প্রতি ভাস্কর্যের বিরোধিতাকারীদের রীতিমতো ‘হুমকি’ দিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তারভীর আরাফাত। প্রকাশ্য জনসভায় তিনি বলেছেন, মৌলবাদী চক্রের হাত ভেঙে দেয়া হবে। তার এমন বক্তব্যের নিন্দা জানিয়েছেন অনেকেই। এবার আনুষ্ঠানিকভাবে ওই পুলিশ সুপারের বরখাস্তের দাবি তুলেছে হেফাজতে ইসলাম। এক বিবৃতির মাধ্যমে সংগঠনটি এই দাবি জানায়।

গতকাল রাতে গণমাধ্যমে পাঠানো এই বিবৃতিতে বলা হয়েছে, কুষ্টিয়ার এসপি এস এম তানভীর আরাফাতের এমন বক্তব্য ‘সরকারি পোশাক গায়ে জড়িয়ে গণবিরোধী মাস্তানি’ ছাড়া আর কিছুই নয়। অবিলম্বে তাকে বরখাস্ত করতে হবে। অন্যথায় দেশের ধর্মপ্রাণ মানুষ আবারও রাস্তায় নামতে বাধ্য হবে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর স্বাক্ষরিত বিবৃতিতে আরো বলা হয়, ভাস্কর্য ভাঙচুরের স্যাবোট্যাজ ঘটিয়ে দেশের আলেম-ওলামাদের হেয় করার ভয়ংকর পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে একটি গোষ্ঠি। তাদের এই পরিকল্পনা সফল হবে না। তার প্রমাণ, অন্য একটি ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় ইতোমধ্যেই নাম এসেছে ক্ষমতাসীন দলের একজন নেতার।

প্রসঙ্গত, ভাস্কর্যের বিরোধিতাকারীদের তীব্র ভাষায় সমালোচনা করে প্রকাশ্য জনসভায় কুষ্টিয়ার এসপি এস এম তানভীর আরাফাত বলেছেন, আমার বাবার জানাজা আমিই পড়াতে পারি, সেজন্য মৌলবাদীদের প্রয়োজন হবে না। এই গোষ্ঠিটি আমাদের খেয়ে, আমাদের পরে, আবার আমাদেরই বিরোধিতা করে। এরপর বাড়াবাড়ি করলে হাত ভেঙে দেয়া হবে।