Breaking News

রায়না ফের ক্রিকেটে ফিরছেন



ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন ভারতের বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে তিনি খেলবেন দেশটির উত্তরপ্রদেশের হয়ে।
এর আগে গত ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন রায়না। একই দিনে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও জানিয়ে দিয়েছিলেন, দেশের হয়ে তিনি আর খেলবেন না।
পরে চেন্নাই সুপার কিংসের হয়ে রায়না সংযুক্ত আরব আমিরাতে গেলেও ধোনির দলের হয়ে নামেননি তিনি। টুর্নামেন্ট মাঠে গড়ানোর আগেই ব্যক্তিগত কারণের জন্য ভারতে ফিরে যান তিনি।
সেই রায়না আগামী ১৩ এবং ১৫ ডিসেম্বর তারিখ প্রস্তুতি ম্যাচেও নামবেন বলে জানা গেছে। রায়না জানিয়েছেন, উত্তরপ্রদেশকে আরও একটা ট্রফি দেওয়াই তার লক্ষ্য। এই টুর্নামেন্ট শেষ হলে তিনি আগামী বছরের আইপিএলের জন্য নিজেকে তৈরি করবেন।
সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট দিয়ে আগামী বছরের ঘরোয়া মরশুম শুরু করতে চাইছে বিসিসিআই। যদিও বোর্ডের বার্ষিক সাধারণ সভার পরে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগেই রায়না স্থির করে নিয়েছেন তিনি উত্তরপ্রদেশের হয়ে নামবেন সৈয়দ মুস্তাক আলিতে। তার জন‍্য উত্তরপ্রদেশের ক‍্যাম্পেও যোগ দেবেন।