Breaking News

কোটি টাকা মূল্যের তক্ষকসহ আটক ২



মৌলভীবাজার জেলার কমলগঞ্জে কোটি টাকা মূল্যের তক্ষকসহ দুজনকে আটক করা হয়েছে। শুক্রবার (১১ ডিসেম্বর) রাত ১টায় আলীনগর ইউপির জালালিয়া গ্রামের মুহিবুর রহমানের বাড়ির জালাল মিয়ার ঘর থেকে তাদের আটক করা হয়। তাদের আটকের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে কমলগঞ্জ থানা-পুলিশ।

আটকৃত দুজন হলেন- বরগুনা জেলার তালতলা গ্রামের স্বপন মোল্লার ছেলে মো. জুয়েল মোল্লা (২৮) ও চট্টগ্রামের বন্দর এলাকার নীরব মিয়ার ছেলে মো. আক্তার হোসেন (২২)। পুলিশি অভিযানে ঘরের ভাড়াটে জালাল মিয়া (৩০) পালিয়ে যায়। ৩ জনের বিরুদ্ধে বন্যপ্রাণী আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা তক্ষক দেখিয়ে মূলত মানুষের সাথে প্রতারণা করত। বিভিন্ন এলাকায় তক্ষক দেখিয়ে মানুষের কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয় এই প্রতারক চক্রটি। বৃহস্পতিবার তারা কমলগঞ্জের জালালিয়া গ্রামের ভাড়াটে জালাল মিয়ার ঘরে অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ওই ২ জনকে আটক করে পুলিশ। সে সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ২টি তক্ষক উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, আটক ব্যক্তিদের নামে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয় এবং তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।