ইমরান হাশমির সন্তানের মা সানি লিওয়ন, ছেলের বয়স ২০



ঘনিষ্ঠ দৃশ্যে ছবি করার জন্য ইমরান হাশমির নাম অন্যতম। কার্যত তাঁকে বলিউডের ‘কিস বয়’-ও বলা হয়। অন্যদিকে, পর্নস্টার সানি লিওন বলিউডে পা রাখার পর থেকেই তিনি ‘বেবি ডল’ হিসেবে পরিচিত হয়ে গিয়েছেন। ইমরান হাশমির নিজের একটি মেয়ে রয়েছে। সানি লিওনেরও দুই সন্তান। কিন্তু তা সত্বেও ইমরান হাশমি ও সানি লিওনের একটি ২০ বছরের ছেলে রয়েছে। কিন্তু আপনার মনে নিশ্চয়ই এখন প্রশ্ন জাগছে যে, এদের মধ্যে তো কোনওদিন কোনও সম্পর্কের কথা আপনি শোনেননি। এরা বিয়ে করেছে এমনটাও আপনি শোনেননি। তাহলে একটা ২০ বছরের ছেলে কোথা থেকে এল? ভাবছেন তো?

আসুন, এবার একটু বিষয়টা খুলেই বলা যাক। বাবাসাহেব ভীমরাও আম্বেদকার বিশ্ববিদ্যালয়ের অধীনে বিহারের মুজাফফরপুরের একটি কলেজে এক ২০ বছরের ছাত্র পড়াশোনা করে। যার বাবা ইমরান হাশমি নন। এমনকি মা সানি লিওনও নন। তা সত্ত্বেও ছেলেটির এডমিট কার্ডে বাবা ও মা হিসেবে যথাক্রমে ইমরান হাশমি এবং সানি লিওনের নাম নথিভুক্ত করা রয়েছে। ছাত্রটির এডমিট কার্ড প্রকাশ্যে আসতেই এই খবর শিরোনামে উঠে এসেছে। কিন্তু এমন ঘটনা ঘটলো কীভাবে? এই প্রশ্নের উত্তরই এখন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ খুঁজছে।

প্রাথমিকভাবে অনুমান করা হয়েছে যে, কেউ ইচ্ছাকৃতভাবে এই কাণ্ড ঘটিয়েছে। এমনকি ছাত্রটি নিজেও এই কুকর্মের সঙ্গে জড়িত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে মুজাফফরপুর থানার পুলিশ। তবে এই খবর প্রকাশে আসতে ইমরান হাশমি কিংবা সানি লিওনের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়ায় কিন্তু পাওয়া যায়নি।