Breaking News

কালো অন্তর্বাসের ফাঁকে কি দেখাল নুসরত জাহান

সম্প্রতি অভিনেত্রী নুসরত জাহান ইন্সটাগ্রামে নিজের ট্যাটুর ফটো পোস্ট করেছেন। নিজের হৃদয়ের কাছে ট্যাটুটি করিয়েছেন নুসরত। এই ফটো পোস্ট করে নুসরত লিখেছেন প্রেমের কোনো ধর্ম বা জাত হয় না এবং প্রেমে পড়লে ভালো থাকা যায়। কিছুদিন আগেই একটি খুদেকে নিয়ে একটি মজার ভিডিও বানিয়ে শেয়ার করেছেন নুসরত। সেখানে নিজের গলায় একটি হিন্দি সিনেমার ডায়লগ বসিয়েছেন নুসরত।

সম্প্রতি দীপাবলির সাজে সেজে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী নুসরত জাহান রুহি জৈন। তাঁর পরনে ছিল সোনালি রঙের লেহেঙ্গা চোলি। এই ভিডিওতে নুসরত বলিউডের জনপ্রিয় হিন্দি গানের সাথে হাতে প্রদীপ নিয়ে একটি ডান্স পারফরম্যান্স করেছিলেন। নুসরতের এই ভিডিওটি পছন্দ হয়েছিল তাঁর স্বামী নিখিল জৈন-এরও। তিনি নুসরতের ভিডিওর নিচে কমেন্ট করে লিখেছিলেন, নুসরত যেন পরী। কিন্তু নুসরত বলেছেন, তিনি শুধুই রক্তমাংসের মানুষ। নুসরত বলেছেন, এই দীপাবলির দিনে তিনি শুধুই নিজেকে ভালবেসেছেন। প্রসঙ্গত, কিছু দিন আগেই পেশায় গারমেন্ট ব্যবসায়ী নুসরতকে একটি বিশেষ ডিজাইনার শাড়ি উপহার দিয়েছেন যাতে এখনও পর্যন্ত নুসরতের অভিনীত চরিত্রগুলির নাম খোদাই করা রয়েছে। নুসরত এই শাড়িটি পরে ইন্সটাগ্রামে ফটো শেয়ার করতেই অনেকে এই ধরনের শাড়ি কোথায় পাবেন তা জানতে চেয়েছিলেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নুসরত ও যশ দাশগুপ্ত অভিনীত ফিল্ম ‘sos কোলকাতা ‘। কিন্তু ফিল্মটি বক্স অফিসে সাফল্য পায়নি। অংশুমান প্রত্যুষ পরিচালিত এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা। নুসরত অভিনয় করেছেন যশের সহকর্মী ও প্রেমিকার চরিত্রে। ফিল্মটি সাফল্য না পেলেও ফিল্মের প্রোমোশনাল সঙ ভিডিও-য় নুসরতের লেদারের পোশাক কলকাতার ফ্যাশন ডিজাইনারদের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে।