Breaking News

রুহুল কবির রিজভী দু’মাস পর নিজ কার্যালয়ে



দু’মাস পরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যান। আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় তিনি কেন্দ্রীয় কার্যালয়ে তাঁর তিনতলা অফিসে বসেন।

তিনি অফিসের কর্মীদের সাথে মতবিনিময় করেন। তিনি তাদের শারীরিক অবস্থা এবং পরিবার সম্পর্কে খোঁজখবর নেন। রহুল কবির রিজভী সুস্থ হয়ে ফিরে নিজের অফিসে আসলে অফিস কর্মীদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যায়। খবর পাওয়ার পরে অনেক নেতাকর্মী দূর-দূরান্ত থেকে তাদের প্রিয় রিজভীকে দেখতে ছুটে আসেন।

রিজভী পরে সাংবাদিকদের বলেন, আল্লাহ পাকের অশেষ কৃপায় আমি সুস্থ হয়ে উঠেছি। আমি দেশ ও বিদেশের লোকদের কাছে কৃতজ্ঞতা জানাই, যারা আমার সুস্থতার জন্য দোয়া করেছেন, মিলাদ করেছেন, রোজা করেছেন এবং প্রার্থনা করেছেন। আমিও দোয়া করি আল্লাহ পাক সবাইকে সুস্থ রাখুন এবং সবাইকে হেফাজতে রাখুন। রিং পরার পরে আমাকে খুব সতর্কতার সহিত চলতে হচ্ছে। তারপরও আমি চেষ্টা করব নিয়মিত অফিসে আসার জন্য ইনশাআল্লাহ।

এক নেতা বলেন, রিজভীর অনুপস্থিতির কারণে দলীয় কার্যালয় গত দুই মাস ধরে নিষ্ক্রিয় ছিল।

সর্বশেষ বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব ১২ নভেম্বর নয়া পল্টনে অফিস করেন। এরপর জাতীয় প্রেসক্লাবের সামনে তিনি একটি মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

২১ শে নভেম্বর তাঁর হৃদযন্ত্রে এনজিওপ্লাস্টের মাধ্যমে রিং লাগানো হয়। গত ৪ দিন যাবত তার মোহাম্মদপুরের বাসায় অবস্থান করছেন।