Breaking News

মেজর সিনহার মৃত্যু নিয়ে ফেসবুকে শিপ্রার স্ট্যাটাস, হলো ভাইরাল



বাংলাদেশ সে’নাবাহি’নীর সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের হ’ত্যাকা’ন্ডের ঘটনার সময় কক্সবাজারে তার সঙ্গী হিসেবে ছিলেন রিফাত, সিফাত এবং শিপ্রা রানী দেবনাথ। ঘটনার সময় সিফাত সিনহার সাথে ছিলেন এবং রিফাত এবং শিপ্রা তারা যে রিসোর্টে উঠেছিলেন সেখানে ছিলেন। পু’লিশের গু’লি’তে সিনহা নি’হত হবার পর পর পু’লিশ রিসোর্টে যায় এবং ভ্রমণচিত্র নির্মাণের সহকর্মী শিপ্রা রানী দেবনাথকে গ্রে’ফতার করে মা’দ’ক মা’মলার আ’সামি করে। ঘটনার পর শিপ্রা অনেকটা ভী’তিজনক মানসিক অবস্থার মধ্যে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যা রাতারাতি তুমুল ভাই’রাল হয়েছে। সোমবার (১০ আগস্ট) রাতে তিনি এ স্ট্যাটাস দেন।শিপ্রা তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ন্যায়বিচারের জন্য আমাকে অনেক দূর যেতে হবে। আমাকে পরিবারের কাছে ফিরতে হবে। খানিকটা সময় দিন। সবার সম’র্থন ও সহানুভূতির জন্য ধন্যবাদ, আমি কৃতজ্ঞ।

এর আগে কক্সবাজার মেরিন ড্রাইভ থেকে শিপ্রা রানী দেবনাথ ও সাহেদুল ইস’লাম সিফাতকে আ’ট’ক করে পু’লি’শ। ওইদিন তাদের বি’রুদ্ধে মাম’লা দায়ের করে পু’লি’শ। তবে ওই মাম’লায় রোববার জামিন পেয়ে কারা’গার থেকে মুক্তি পান শিপ্রা। সোমবার জামিন পেয়ে মুক্তি পান সিফাতও।
অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্ম’দ রাশেদ খানের ভ্রমণচিত্র ’জাস্ট গো’-তে শিপ্রা রানী দেবনাথ অ’ভিনয় করেন। সেই ভ্রমণচিত্র এখন সোশ্যাল মিডিয়ায় আলো’ড়ন সৃষ্টি করেছে। আর সেই নারীই সিনহা হ’ত্যার পর প্রথম এই স্ট্যাটাসটি দিয়েছেন।

উল্লেখ্য, শিপ্রা রানী দেবনাথ স্ট্যামফোর্ড ইউনিভা’র্সিটির ফিল্ম এন্ড মিডিয়া বিভাগের শিক্ষার্থী। তিনি এবার অনলাইনে বিশ্ববিদ্যালয় থেকে তৃতীয় বর্ষের পরীক্ষা দিয়েছেন। তার বাবা বিজিবির সাবেক কর্মক’র্তা নবকুমা’র দেবনাথ ঘটনার দিন শিপ্রাকে ফোন করে খোঁজ খবর নেয়। কিন্তু ঘটনা স’ম্পর্কে প্রথমে কিছু না বললেও পরবর্তীতে সব কিছু জানান। তাদের বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজে’লায়।