তোমার দেহের প্রতি ইঞ্চিই সুন্দর, নায়িকাকে পরিচালক

কয়েকদিন ধরেই প্রবল জ্বরে ভুগছেন বলিউড পরিচালক রাম গোপল ভার্মা। এমন খবর বিভিন্ন সংবাদমাধ্যমে। তবে সেই জল্পনায় জল ঢেলে একেবারে সুস্থ থাকার নিদর্শন তুলে ধরেছেন পরিচালক। ডাম্বেল হাতে ব্যায়াম করার ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে নিজের শরীরের অবস্থা জানিয়েছেন তিনি।

রাম গোপালের সেই ভিডিওতে শুভেচ্ছাবার্তা আকারে কমেন্ট করেছেন তার পরের ছবির নায়িকা অপ্সরা রানি। লিখেছেন, ‘স্যার জি আপনি খুবই স্ট্রং। আপনি একজন সত্যিকারের অনুপ্রেরণা।’ এই কমেন্টের বিপরীতে পাল্টা কমেন্টে অপ্সরার উদ্দেশ্যে পরিচালক যা লিখেছেন তা অত্যন্ত নিন্দনীয় বলেই মত নেটিজেনের।

রামগোপাল লিখেছেন, ‘ধন্যবাদ, কিন্তু আমার প্রশংসা ছাড়ো। আমার বলা উচিত, তোমার দেহের প্রতিটা ইঞ্চি সুন্দর। আমি ভাবতে পারছি না, যে অংশগুলো ঢাকা সেগুলো কতটা সুন্দর।’

এমন মন্তব্যের জন্য তীব্র কটাক্ষের শিকার হয়েছেন রাম গোপাল। একজন নারীকে নিয়ে প্রকাশ্যে এমন কুরুচিকর মন্তব্যে হতবাক পরিচালকের সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

আসলে বর্তমানে অপ্সরা রানি ও রক কাচ্চির নানা ছবি নিয়েই মেতে রয়েছেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় একের পর এক তাদের উষ্ণ ছবি ও ফটোশ্যুট শেয়ার করছেন। রাম গোপালের পরবর্তী ছবির নায়ক-নায়িকা এই রক ও অপ্সরা। কিছুদিন আগে তাদের একাধিক কামঘন ছবি শেয়ার করে ছবির ‘থ্রিলার’ মুক্তির বার্তা দেন তিনি।

বিশেষ করে, এই এই মুহূর্তে ওডিশার মেয়ে অপ্সরাকে নিয়ে একেবারে ক্লাউড নাইনে বিচরণ করছেন রাম গোপাল। প্রশংসায় পঞ্চমুখ পরিচালক অপ্সরাকে ডাকতে শুরু করেছেন, ‘হারিকেন’ অর্থাৎ ওডিশার সুপার সাইক্লোন বা ঘূর্ণঝড় নামে।পূর্বপশ্চিমবিডি