করোনার বিধিনিষেধ মানছেন না মেসি-সুয়ারেজরা

করোনার মধ্যেই শেষ হয়েছে লা লিগা। এবার চ্যাম্পিয়নস লিগের জন্য অপেক্ষা ফুটবলারদের। আগামী ২৯ জুলাই ইউরোপসেরা আসরের জন্য অনুশীলন শুরু করবে বার্সেলোনা শিবির। টানা খেলার ধকল কাটাতে শিষ্যদের কিছুদিন ছুটি দিয়েছেন বার্সা কোচ কিকে সেতিয়েন।

ছুটি পেয়ে করোনার বিধিনিষেধ ভুলে বেড়াতে যান লিওনেল মেসি-লুইস সুয়ারেজরা। কিন্তু এই পরিস্থিতিতে এক শহর থেকে অন্য শহরে চলাফেরার অনুমতি দেয়নি কাতালান সরকার। বার্সেলোনা মেট্রোপলিটন অঞ্চলের বিধিনিষেধ তোয়াক্কা না করেই পরিবারের সঙ্গে ঘুরতে বের হয়ে গেছেন বার্সা তারকারা।

ইউরোপে আপাতত লকডাউন শিথিল করা হয়েছে। তাই সরকারের অনুরোধ কানে নিলেন না বার্সা তারকারা। মেসি, সুয়ারেজ, জেরার্ড পিকে, লুইস সুয়ারেজ ও মার্ক আন্দ্রে টের স্টেগেন সবাই পরিবার নিয়ে শহর ছাড়ছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানায়, মেসি ও সুয়ারেজের পরিবার একসঙ্গে ছুটি কাটাতে গেছে।

সদ্য সমাপ্ত লা লিগায় খুব একটা ভালো কাটেনি বার্সালোনার। গত দুই আসরের চ্যাম্পিয়ন দলটি এবার রানার্সআপ হয়েছে। দারুণ পারফরম্যান্সে এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ।

আগামী ৯ আগস্ট থেকে শুরু হবে চ্যাম্পিয়নস লিগ। এর আগে খেলোয়াড়দের ছুটি দিয়েছেন রিয়াল কোচ জিনেদিন জিদানও। জানা যায়, এই ছুটির মধ্যেই বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন রিয়াল মাদ্রিদের তরুণ তারকা ভিনিসিয়ুস জুনিয়র।