Breaking News

এখনও করোনা পজিটিভ মাশরাফির স্ত্রী



অবশেষে করো’না নেগেটিভ সনদ পেয়ে গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দুইদিন আগে তিনি পরীক্ষার স্যাম্পল জমা দিয়েছিলেন আজ এসেছে রিপোর্ট। তবে ম্যাশের স্ত্রী’ সুমনা হক এখনও করো’না পজিটিভ হয়ে আছেন। আজ রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এসব তথ্য দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

স্ট্যাটাসে তিনি লেখেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহাম’দুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমা’র কনোরাভাই’রাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

তিনি আরও জানান, শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমা’র স্ত্রী’র করো’নাভাই’রাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আ’ক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করো’নাভাই’রাসের সঙ্গে আমাদের লয়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

উল্লেখ্য মাশরাফি করো’নাভাই’রাসের উপসর্গ নিয়ে গত ১৯ জুন পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার ফল আসে পজিটিভ। আ’ক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। তার ছোট ভাই মোরসালিনের করো’নাভাই’রাস শনাক্ত হয়েছিল গত ২৩ জুন, মাশরাফির স্ত্রী’ সুমনা হকের ২৫ জুন। মাশরাফির মতো তারা দুজনও চিকিৎসা নিয়েছেন বাসায় থেকেই।’