৩ হাজার পরিবারকে খাবার ও সুরক্ষা সামগ্রী দিলেন ইশরাক



করোনার কারণে ঘরবন্দী হয়ে পড়া দুস্থ এবং অসহায় মানুষের মাঝে রাজধানীর তিনটি এলাকায় খাবার এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন বিএনপি নেতা ইশরাক হোসেন। বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে রাজধানীর টিপু সুলতান রোড এলাকায় ঘুরে ঘুরে সেখানকার অসহায় প্রায় বার’শ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী।

বৃহস্পতিবার তিনি ঢাকা দক্ষিণ সিটির ৩৮ নং ওয়ার্ড এলাকায় ত্রাণ বিতরণ করেন। এরপর ত্রাণ দেন রাজধানীর বলধা গার্ডেন এলাকায় সুইপার কলোনিতে। এসময় সে এলাকার বিএনপির সভাপতি লিয়াকত আলিকে সাথে নিয়ে কলোনির প্রায় ৬৫০ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় সামগ্রী। সেখান থেকে যাত্রাবাড়ী এলাকার বিএনপির নেতা নবিউল্লাহ নবিকে সাথে নিয়ে সেই এলাকার কমপক্ষে দেড় হাজার দুস্থ পরিবাবের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী।

নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকার ঘোষণা অনুযায়ী তার এ কার্যক্রম চলছে বলে জানান ইশরাক হোসেন।

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলোন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস উল্লেখযোগ্য।

যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।