২য়বার নয় তৃতীয়বারে ধরা পড়লো করোনা পজিটিভ

টাঙ্গাইলের ভূঞাপুরে এক ওয়ার্কশপকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার অলোয়া ইউনিয়নের চরনিকলা গ্রামের বাসিন্দা। এরআগে দু’বার ওই ব্যক্তির নমুনা পরীক্ষা করা হলে দুইবারই রিপোর্ট নেগেটিভ আসে।

ওই ব্যক্তিকে নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ জন। বুধবার (২৯ এপ্রিল) আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মহিউদ্দিন জানান, আক্রান্ত ব্যক্তি গাজীপুরে একটি ওয়ার্কশপে কাজ করতেন। ৩ এপ্রিল গ্রামের বাড়ি চরনিকলাতে আসেন তিনি। এরপরই উপজেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক তার নমুনা পরীক্ষা করা হয়। তখন রিপোর্ট নেগেটিভ আসে। এছাড়াও কয়েকদিন পর টাঙ্গাইল থেকে পুনরায় তার নমুনা পরীক্ষা করা হলে সেখানেও রিপোর্ট নেগেটিভ আসে। এরপরও অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকা থেকে এসে ওই রোগী সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করালে রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।

ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. নাসরীন পারভীন জানান, আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিট সেন্টারে পাঠানো হয়েছে।