Breaking News

কুড়িগ্রামে শিশুসহ একই পরিবারে করোনায় আক্রান্ত ৩



কুড়িগ্রামে নতুন করে শিশু সহ একই পরিবারের ৩ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে ৯ জনে দাঁড়িয়েছে।

সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান রোববার (২৬ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্ত তিনজনের মধ্যে পাঁচ বছরের একজন শিশু, ১৬ বছর বয়সী কিশোর ও ২৫বছরের একজন যুবক রয়েছেন। আক্রান্তরা একই পরিবারের সদস্য। তারা কুড়িগ্রাম সদর উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের টগরাইহাট প্রতাপ পাঠানপাড়ার বাসিন্দা। করোনার উপসর্গ থাকায় গত ২০এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে রোববার তাদের নমুনার রেজাল্ট পজিটিভ এসেছে।

এ নিয়ে রৌমারী উপজেলায় ৩ জন, ফুলবাড়িতে একজন এবং সদর উপজেলায় ৪জন এবং চিমামারী উপজলায় একজন সহ মোট ৯ জন করোনায় আক্রান্ত রোগী পাওয়া গেল।

স্বাস্থ্য বিভাগের করোনা আপডেট কেন্দ্র থেকে জানানো হয়, এ পর্যন্ত জেলায় ৩শ ৪৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এখন পর্যন্ত ২ শ ৫৭জনের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ৯ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

কুড়িগ্রাম সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ নজরুল ইসলাম জানান, আক্রান্তদের সদর হাসপাতালের আইসোলেশম ওয়ার্ডে নিয়ে আসার জন্য ঐ বাড়িতে একটি মেডিকেল টীম পাঠানো হয়েছে।বাংলাপত্রিকা