কৃষকের ধান কেটে সহযোগিতা করছেন শেরপুর কৃষকলীগ



এসময় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন- শেরপুর জেলা শাখার সভাপতি মোহাম্মদ আব্দুল কাদের ও সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবু, গরজরিপার ইউনিয়নে কৃষক লীগের সভাপতি সাকোয়াত হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, ইউঃ শ্রমিক লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এই এই শ্লোগান কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ এবং কেন্দ্রীয় কমিটির নির্দেশে বাংলাদেশ কৃষক লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে ধান কাটা কর্মসূচি হাতে নিয়েছে শেরপুর জেলা কৃষক লীগ।

বৃহস্পতিবার শ্রীবরদী উপজেলা ১০নং গরজরিপার ইউনিয়নে গোরজান গ্রামে আখতারুজ্জামান ও সোহেলো মিয়া ধান কাটা দিয়ে শুভ উদ্বোধন করা হইয়াছে।

জানা যায়, ১০০ শতাংশ জমি থেকে প্রায় শতাধিক কর্মী উপস্থিত থেকে ধান কেটে দুই জন কৃষকের বাড়িতে পৌছে দেয়া হয়। সঙ্গে ধান মারাই করে দেয়া হয়।

কৃষকলীগের এমন উদ্যোগে এলাকাবাসী ও জমিনের মালিক খুবই খুশি ও আনন্দিত। এলাকাবাসী কৃষক লীগ সভাপতি ও কৃষক লীগকে সাধুবাদ জানান।

কষকলীগের জেলা সভাপতি আব্দুল কাদের বলেন, যতো দিন পর্যন্ত এই ধান মারাই শেষ না হবে তত দিন পর্যন্ত এই কর্মসূচি অব্যাহত থাকবে। করোনা ভাইরাসের মোকাবিলা করতে সারাক্ষণ কৃষকের পাশে আছি এবং থাকবো।