Breaking News

করোনাযুদ্ধে জয়ী হলেন নড়াইলের সুজন



নড়াইলে করোনাভাইরাসে আক্রান্ত নারায়ণগঞ্জফেরত প্রথম রোগী সৈয়দ সুজন (২৫) সুস্থ হয়ে উঠেছেন। সুজনের বাড়ি লোহাগড়া উপজেলার পারছাতড়া গ্রামে। এক সপ্তাহের মধ্যে তিনি সুস্থ হয়ে ওঠেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন বলেন, সুজনের দুবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। দুবারই রিপোর্ট নেগেটিভ এসেছে। সর্বশেষ রিপোর্ট রোববার (১৯ এপ্রিল) রাত পৌনে ১টার দিকে তারা জানতে পারেন। সুজন এখন করোনামুক্ত বলে জানান তিনি।

গত ১৩ এপ্রিল সুজনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। এরপর সুজনকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয়।

সিভিল সার্জন বলেন, সোমবার (২০ এপ্রিল) নড়াইল থেকে ৫৮টি নমুনা পরীক্ষা করতে পাঠানো হয়। এর মধ্যে চারটি রিপোর্ট এখনও হাতে আসেনি। যেগুলো পেয়েছেন তার সবগুলোই নেগেটিভ।

প্রথম চারটি পর্বের পরীক্ষা ঢাকায় হলেও বাকিগুলো খুলনা ও যশোরে করা হয়েছে বলে জানান সিভিল সার্জন।

করোনাযুদ্ধে জয়ী সুজন তার ফেসবুক আইডিতে ছবি প্রকাশ করে লিখেছেন- ‘আপনাদের দোয়ায় আমি এখন পুরোপুরি সুস্থ। আপনারা সবাই দোয়া করবেন। এই ভাইরাস থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।’তার সুস্থতার জন্য নার্স, চিকিৎসক, সাংবাদিক, পুলিশসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

সুজন বাড়িতে থাকছেন এবং পরিবারের সবাই সুস্থ আছেন। তিনি নারায়ণগঞ্জের একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী। সেখান থেকে গত ৬ এপ্রিল বাড়ি আসেন। এর আগের দিন রাত ১২টার দিকে তার শ্বাসকষ্ট হয়। তখন তাকে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।