Breaking News

নাজমুল ইসলাম অপু মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে খাদ্য পৌঁছায় দিচ্ছে: তামিম ইকবাল



বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিনার নাজমুল ইসলাম অপু প্রশংসায় ভাসালেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। করোনা ভাইরাস মোকাবেলায় নাজমুল ইসলাম অপু এই প্রশংসা করেছেন তিনি। বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় ঝুঁ’কিপূর্ণ এলাকা নারায়ণগঞ্জ। সিরাজগঞ্জে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। যেটি আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল। নাজমুল ইসলাম অপু প্রশংসা করে আজ ফেসবুকে তামিম ইকবাল যা লিখেছিলেন তা হুবহু আপনাদের তুলে ধরা হলো।

 

“”ছবিতে নিজ হাতে চাল মেপে দিচ্ছেন যিনি, মানুষটিকে আপনারা অনেকেই চেনেন। মাঠে তার সেলিব্রেশন আপনাদের আনন্দ দিয়েছে অনেক সময়। এখন সে কাজ করে চলেছে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে। জাতীয় ক্রিকেটার নাজমুল ইসলাম অপু।নারায়ণগঞ্জে করোনার এই ক্রান্তিকাল শুরুর সময় থেকেই অপু নিরলসভাবে কাজ করে চলেছে। নিজে যতটুকু পেরেছে ও অন্যদের সহায়তা নিয়ে দিনের পর দিন দুঃস্থদের খাদ্য সহায়তা দিয়ে চলেছে। আমি সাধ্যমতো চেষ্টা করেছি ওকে সহায়তা করার। আরও অনেকে করেছেন। এই প্রবল দুর্যোগের সময় দেশজুড়ে আরও অসংখ্য মানুষ এভাবে অসহায়দের পাশে দাঁড়িয়েছে আজ।

অপুর যে দিকটি আমার খুব ভালো লেগেছে, সে উদ্যোগ নিয়েছে তো বটেই, নিজেই সবকিছু জোগাড় করে, মেপে, প্যাকেট করে, মানুষের দুয়ারে পৌঁছে দিচ্ছে। একবার-দুবার নয়, বারবার। একজন জাতীয় ক্রিকেটার যখন এভাবে মানবসেবায় ঝাঁপিয়ে পড়েন, সমাজকে তা খুব ভালো বার্তা দেয়। অনেক সময়ই আমাদেরকে বিচার করা হয় শুধু ক্রিকেট দিয়ে। অপু দেখিয়ে দিচ্ছে, মানুষ হিসেবে বড় হওয়াটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ!