Breaking News

আ. লীগ নেতার ছেলের দোকান থেকে ৯০ বস্তা চাল জব্দ

নেত্রকোনার কেন্দুয়ায় স্থানীয় ডিলার আওয়ামী লীগ নেতার ছেলে আমিনুর রহমান শাকিলের দোকান থেকে ৯০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। এসময় তার সহযোগী ভাঙ্গারি ব্যাবসায়ী সাইফুল মিয়াকে (৪৫) আটক করে পুলিশ।

উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেন্দুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকের ছেলে শাকিল।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের খবর পেয়ে ডিলার শাকিলের দোকান থেকে ৯০ বস্তা চাল সহযোগী সাইফুলের ভাঙ্গারির দোকান থেকে জব্দ করা হয়। প্রতি বস্তায় ৫০ কেজি করে চাল থাকার কথা। এর আগেও ৩০ কেজির বস্তায় অনেককে ২৬ এবং ২৭ কেজি করে দেয়ার অভিযোগ রয়েছে এই শাকিলের নামে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুল বাশার অভিযান পরিচালনা করে চাল জব্দ করে। পাশাপাশি ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়াকে আটক করা হয়। জব্দকৃত চালের বস্তার উপর খাদ্য অধিদপ্তর লেখা রয়েছে বলেও জানায় পুলিশ।

চালগুলো স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের জিম্মায় রাখা হয়েছে। জব্দকৃত এসব চাল ডিলার আমিনুর রহমান শাকিলের বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়া।

জানা গেছে, খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার কথা থাকলেও তা করা হচ্ছিল না। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার (১০ এপ্রিল) বিকাল ৩ টার দিকে উপজেলার রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারির দোকানঘর থেকে এসব চালের বস্তা জব্দ করা হয়।